Actor Fighting with Cancer: মারণ রোগে আক্রান্ত 'ভূতের ভবিষ্যৎ'-এর আত্মারাম, অবশেষে পাশে আর্টিস্ট ফোরাম...

Uday Shankar Paul: সম্প্রতি সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী জানা গিয়েছে, অবশেষে সোমবার রাতে আর্টিস্ট ফোরামের সহযোগিতায় বাঙুর হাসপাতালে ভর্তি করানো হয়েছে অভিনেতা উদয় শংকর পাল।

Updated By: Apr 30, 2024, 05:32 PM IST
Actor Fighting with Cancer: মারণ রোগে আক্রান্ত 'ভূতের ভবিষ্যৎ'-এর আত্মারাম, অবশেষে পাশে আর্টিস্ট ফোরাম...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিছুদিন আগেই জানা গিয়েছিল, ক্যানসারে আক্রান্ত প্রবীণ অভিনেতা উদয় শংকর পাল। থিয়েটার থেকে বড় পর্দায় দুর্দান্ত অভিনয়ে মুগ্ধ করেছিলেন দর্শকদের। অভিনয় ঘিরেই তাঁর গোটা জীবন। তা সত্ত্বেও অভিনেতার এই কঠিন লড়াইয়ে ইন্ডাস্ট্রির কেউ তাঁর পাশে নেই। 
সম্প্রতি সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী জানা গিয়েছে, অবশেষে সোমবার রাতে আর্টিস্ট ফোরামের সহযোগিতায় বাঙুর হাসপাতালে ভর্তি করানো হয়েছে অভিনেতাকে। বাঙুর হাসপাতাল ৩নং মেডিসিন ওয়ার্ড, ২১নং বেড-এ অভিনেতাকে রাখা হয়েছে।

পরিচালক অভিজিৎ পাল অভিনেতার অসুখের কথা প্রথম সমস্যা আনেন। তিনি জানিয়েছিলেন, চিকিৎসক শেষ জবাব দিয়ে দিয়েছেন, এখন বাড়িতেই শয্যাশায়ী তিনি। ফের পরিচালক জানিয়েছেন, দিদির সঙ্গেই থাকেন অকৃতদার উদয়বাবু। কিছুদিন আগে তাঁর দিদির পা ভেঙেছে। বিগত কয়েকমাস ধরেই নিয়মিত কাশছিলেন অভিনেতা। গত ডিসেম্বর থেকে কাশির সঙ্গে রক্ত বেরতে শুরু করে। প্রথমে ডাক্তার দেখাতে চাননি, জোর করেই ডাক্তার দেখানো হয়। পরীক্ষায় জানা যায় ফুসফুসে ক্যানসার। কিন্তু চিকিৎসার বিপুল খরচ বহন করার ক্ষমতা নেই উদয়বাবুর। 

আরও পড়ুন:Soham Chakraborty: তীব্র তাপপ্রবাহে প্রচারে অসুস্থ সোহম, হাসপাতালে ছুটলেন দেব...

তিনি আরও আর্টিস্ট ফোরাম বিশেষ করে পরিচালক অনীক দত্ত, অভিনেতা দেবদূত ঘোষ, শৈবাল মিত্র, সুমিত সমাদ্দারদের কৃতজ্ঞতা জানিয়েছেন। এছাড়াও পরিচালক অনীক দত্তের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান যে অভিনেতা দেবদূত ঘোষের চেষ্টায় উদয়বাবুকে বাঙুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আপাতত চিকিৎসা শুরু হয়েছে। তবে চেষ্টা করা হচ্ছে যে দ্রুত তাঁকে মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কারণ ওখানের অঙ্কোলজি ডিপার্টমেন্টটা বেশি ভালো।

চিকিৎসার খরচ প্রসঙ্গে পরিচালক অনীক জানিয়েছেন, 'ফান্ড কালেক্ট করা হলে অভিনেতার হয়ে সেই ফান্ড দেখাশোনা কে করবে সেই নিয়ে সমস্যা আছে কারণ ওঁনার পরিবারে সেইভাবে কেউই নেই। ফলত সেটা খুব সমস্যার। তবু আমরা চেষ্টা করছি। অভিনেতা সুমিত সমাদ্দার পুরো বিষয়টা দেখছে।'

আরও পড়ুন:Manini De-Molestation: 'আমার তখন সাত, ওই ছোট্ট শরীরেই আত্মীয়ের অসভ্য হাতটা...'

প্রসঙ্গত অভিনেতা অভিজিৎ পাল সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে জানান যে অভিনেতার ক্যানসার। তিনি লেখেন, 'আমার প্রিয় উদয়দা। আমাদের সব্বার প্রিয় আত্মারাম। একজন মারাত্মক চরিত্র অভিনেতা।এত আড্ডা, এত স্ক্রিপ্ট নিয়ে কাঁটাছেড়া। এত ভাবনা, এত পথ চলা। গত দুদিন আগে জানতে পারা মারণরোগ ক্যান্সার তোমাকে থমকে দিয়েছে। লাস্ট স্টেজ। এইতো কদিন আগে আমার পরবর্তী সিনেমা নিয়ে এত কথা হলো। সেভাবে তোমাকে নিয়ে কেউ লিড হিসেবে কোনওদিন কাজ করেননি। আমি চেষ্টা করছিলাম একটা পুরো সিনেমা জুড়ে তোমাকে আঁকতে। গত তিন বছর ধরে তোমাকে নিয়ে এই চিত্রনাট্য নিয়ে কাজ করছি। মন ভীষণ ভারী। তুমি জানি না আর কতদিন আছো!'

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.