Soham Chakraborty: তীব্র তাপপ্রবাহে প্রচারে অসুস্থ সোহম, হাসপাতালে ছুটলেন দেব...

Soham Chakraborty Hospitalised: তীব্র দাবদাহে দলীয় প্রার্থীদের সমর্থনে অভিনেতা তথা চণ্ডীপুরের তৃণমূল বিধায়ক সোহম চক্রবর্তী প্রচার করছেন। এরই মধ্যে হঠাৎই গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন সোহম। জানা গিয়েছেন, লু লেগেই অভিনেতা অসুস্থ হয়ে পড়েন।   

Updated By: Apr 30, 2024, 04:36 PM IST
Soham Chakraborty: তীব্র তাপপ্রবাহে প্রচারে অসুস্থ সোহম, হাসপাতালে ছুটলেন দেব...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তীব্র গরমে নাজেহাল বঙ্গবাসী। হাঁসফাঁস অবস্থা সকলের। ৪৩-এর আশেপাশে ঘুরছে কলকাতার তাপমাত্রা, যা ইতোমধ্যেই রেকর্ড গড়ে ফেলেছে। এই দমবন্ধকর গরমে অনেকেই অসুস্থ হয়ে পড়ছে। আর এই অসহ্য গরমকে উপেক্ষা করেই রাজ্যে জোরকদমে চলছে ভোটের প্রচার। উত্তর থেকে দক্ষিণ প্রচারপর্ব তুঙ্গে।

তীব্র দাবদাহে দলীয় প্রার্থীদের সমর্থনে অভিনেতা তথা চণ্ডীপুরের তৃণমূল বিধায়ক সোহম চক্রবর্তী প্রচার করছেন। এরই মধ্যে হঠাৎই গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন সোহম। জানা গিয়েছেন, লু লেগেই অভিনেতা অসুস্থ হয়ে পড়েন। বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি তিনি।

সোহমের অসুস্থার খবর পেয়ে প্রচারের ফাঁকে আজ তাঁকে দেখতে গিয়েছিলেন দেব। সোমবার, তাঁকে দেখতে যান রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাস। এছাড়াও সোহমের অসুস্থতার খবর পেয়ে দ্রুত আরোগ্য কামনা করেছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় এবং দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন:Manini De-Molestation: 'আমার তখন সাত, ওই ছোট্ট শরীরেই আত্মীয়ের অসভ্য হাতটা...'

দীর্ঘদিন ধরেই ডায়াবেটিসে ভুগছেন সোহম। নিজে ভোটে না দাঁড়ালেও তৃণমূলের তারকা প্রচারকদের তালিকায় নাম রয়েছে অভিনেতা। অত্যন্ত গুরুত্ব দিয়ে তিনি দলের দায়িত্ব পালন করে চলেছেন। উত্তরবঙ্গ হয়ে মালদহে প্রচার করেন সোহম। আর তারপরেই বিপত্তি। হাসপাতাল সূত্রে খবর, এখন তিনি ভালো আছেন।

কিছুদিন আগেই মুর্শিদাবাদ লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী আবু তাহের খানের সমর্থনে জিয়াগঞ্জ শহরে নির্বাচনী রোড শো করেন সোহম, কৌশানী মুখোপাধ্যা এবং সৌরভ দাস। সেই প্রচার গাড়ির সামনেই এক মহিলাকে 'হরলিক্স'-এর কৌটো হাতে দাঁড়িয়ে থাকতে দেখা গেল। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পড়ে। সেই হরলিক্সের কৌটো ওই মহিলা সোহমকে উপহার হিসাবে দেন। তিনি সেটা গ্রহণও করেন। অনেকেই লিখেছেন, ‘হরলিক্স এখনও সোহমের পিছু ছাড়ল না।’ এর আগে গত বছর দাদাগিরি-তে এসেও সোহমকে এই একই কথা শুনতে হয়েছিল। সৌরভও সেদিন বলেছিলেন, ‘হরলিক্স এখনও সোহমের পিছু ছাড়ল না।’

আরও পড়ুন:Piya Viral Photo: আইনজীবীর ভূমিকায় এবার পিয়া, তিনি হাসলেন আর কোটি কোটি পুরুষ...

প্রসঙ্গত, ১৯৮৮ সালে মুক্তি পাওয়া 'ছোট বউ' ছবিতে 'মাস্টার বিট্টু' চরিত্রে অভিনয় করেছিলেন সোহম। সেখানেই তিনি  সন্ধ্যা রায়কে বলেছিলেন, 'মা একটু হরলিক্স দাও না, চেটে চেটে খাব'। অঞ্জন চৌধুরী পরিচালিত সেই ছবি এবং ছবির এই ডায়ালগ ভীষণই জনপ্রিয়তা পায়। ৩৬ বছর পেরিয়ে গেলেও আজও সোহমের ফ্যানেরা ওই ছবির দৃশ্যের কথা ভোলেননি।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.