Pushpa 2: 'পুষ্পা'য় এবার বং কানেকশন! ছবির প্রথম গানেই বক্সঅফিস মাতালেন তিমির-শ্রীজাত...

Timir Biswas: মোট ছটি ভাষায় 'পুষ্পা ২' রিলিজ করছে, তার মধ্যে অন্যতম বাংলা ভাষা। এবার সেই ছবিরই প্রথম গান মুক্তি পেল। বাংলা ভার্সনটি গেয়েছেন বিশিষ্ট বাঙালি সংগীতশিল্পী তিমির বিশ্বাস। 'পুষ্পা ২'এর টাইটেল ট্র্যাক বাংলা ভার্সন করল বাজিমাত।

Updated By: May 2, 2024, 05:10 PM IST
Pushpa 2: 'পুষ্পা'য় এবার বং কানেকশন! ছবির প্রথম গানেই বক্সঅফিস মাতালেন তিমির-শ্রীজাত...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আগামী ১৫ আগস্ট মুক্তি পেতে চলেছে পুষ্পার দ্বিতীয় ভাগ অর্থাৎ 'পুষ্পা ২'। মোট ছটি ভাষায় সিনেমাটি রিলিজ করছে। তার মধ্যে অন্যতম বাংলা ভাষা। এবার সেই ছবিরই প্রথম গান মুক্তি পেল। হিন্দির পাশাপাশি বাকি ভাষা গুলিতেও মুক্তি পেয়েছে গানটি। মুক্তির কিছুক্ষণের মধ্যেই ঝড়ের গতিতে নেটপাড়ায় ভাইরাল হয়ে পড়ে গানটি। বাংলা ভার্সনটি গেয়েছেন বিশিষ্ট বাঙালি সংগীতশিল্পী তিমির বিশ্বাস। গানটি লিখেছেন শ্রীজাত। 'পুষ্পা ২'এর টাইটেল ট্র্যাক বাংলা ভার্সন করল বাজিমাত। হিন্দিতে গানটি গেয়েছেন মিকা সিং, নাকাশ আজিজ। 

আরও পড়ুন: Pushpa 2: বিনোদনের বড় খবর, 'পুষ্পা ২' আসছে বাংলায়...
শহরের এক বিখ্যাত সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিমির জানিয়েছেন, 'পুষ্পার প্রোডাকশন হাউজ থেকে কল এসেছিল। ওঁরা বলেন, পুষ্পা ২ মোট ছটা ভাষায় রিলিজ করছে। বাংলা টাইটেল সংটা আমাকে দিয়ে করাতে চান। গানটা লিখেছেন শ্রীজাত দা। গানটা লেখার জন্য দু-তিনবার ওখানে গিয়েছিলেন। তখন শ্রীজাত দাকে ওনারা জিজ্ঞাসা করেন এই গানটা যদি বাংলায় কেউ গায় তাহলে আপনি কাকে সাজেস্ট করবেন। তখন উনি আমার কথা বলেন। তারপর ওনারা আমার গানগুলো নিয়ে রীতিমতো রিসার্চ করেন। আমার গলা কেমন সেটা ভালো করে পরখ করে নেন। রিসার্চের পর ওনাদের মনে হয় এই গানটার জন্য আমি পারফেক্ট চয়েজ হতে পারি। এরপর গানটা রেকর্ড করি'।

তিনি আরও যোগ করেন, 'আমাকে মুম্বই গিয়ে গানটা রেকর্ড করতে বলা হয়েছিল। কিন্তু, আমি সেই সময় একটা অ্যালবাম নিয়ে খুব ব্যস্ত ছিলাম। এপ্রিল মাসে আমার সমস্যা রয়েছে সেটা জানিয়েছিলাম। তখন ওনারাই কলকাতায় আসতে রাজি হন। মিউজিক ডিরেক্টরের সঙ্গে ভয়েস রেকর্ড করার যে অ্যাসিসটেন্ট থাকেন তাঁরা এলেন। তারপর এখানে গানটা রেকর্ড হল। গানটা গাওয়ার পর বেশ ভালোই লাগছে। আমার পরিচিতির সীমাটা যেন আরও বেশ খানিকটা বেড়ে গিয়েছে। সকলে আমাকে ফোন করছে শুভেচ্ছা জানাচ্ছে কথা বলতে চাইছে। খুব ইচ্ছে গোটা পৃথিবীর মানুষ আমার গান শুনুক। অবাঙালি যাঁরা তাঁরাও আমার গান শুনবে সেটাই আমার প্রাপ্তি। যাঁরা আমাকে ভালোবাসেন, আমার গান পছন্দ করেন তাঁরা খুশি হয়েছেন। কারণ এটা তো একটা জাতীয় স্তরের কাজ। আমি জীবনে মানুষের প্রচুর ভালোবাসা পেয়েছি। এটা ঈশ্বরের আশীর্বাদ। তাই আপাতত জীবনে কোনও আক্ষেপ নেই '।

 

আরও পড়ুন:Janhvi Kapoor's childhood home in Chennai: শ্রীদেবীর কেনা জাহ্নবীর ছোটবেলার বাড়ি এবার সবার জন্য, চাইলে আপনিও নিতে পারেন ভাড়া!
তিমিরের জানিয়েছেন, 'আমার গলা থেকে ঠিক কোন ভয়েস বা সুর চাইছেন সেই বিষয়ে একেবারে নিশ্চিত। কোনওরকম ট্রায়ালের বিষয় নেই। স্টুডিয়োতে এসে ওনারা আমাকে ভীষণ ভালোভাবে বুঝিয়ে ছিয়েছিলেন গানটাকে ঠিক কী ভাবে পরিবেশন করতে চান। টেকনিক্যালি ভীষণ পারফেক্ট। আমার কোনও সমস্যা হয়নি গানটা রেকর্ড করতে। আমি যখন কোনও ডিরেক্টরের কথা শুনে কাজ করি তখন আমি তাঁর দাস হয়ে যাই। অনেক কিছু শেখার সুযোগ থাকে। পুষ্পা ২-এর গানটা যদি মানুষ সত্যিই ভালোবাসে তাহলে খুব আনন্দ হবে। দেখা যাক শেষ পর্যন্ত কী হয় '।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.