Narkeldanga Incident: ৭ দিন বাড়ি ছাড়া, ফিরতেই খুন নারকেলডাঙ্গার যুবক!

ইমামুদ্দিনের নিথর এবং ক্ষতবিক্ষত দেহ সকালে পুলিস শিয়ালদহ ডিআরএম অফিসের সামনের রাস্তা ১ নম্বর কাইজার স্ট্রিট থেকে উদ্ধার করে। নারকেলডাঙ্গা থানা ইতিমধ্যেই ২ যুবককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

Updated By: May 2, 2024, 01:47 PM IST
Narkeldanga Incident: ৭ দিন বাড়ি ছাড়া, ফিরতেই খুন নারকেলডাঙ্গার যুবক!

অয়ন ঘোষাল: প্রতিবেশী যুবকের সঙ্গে একাধিক ইস্যুতে বচসা। প্রায় ৭ দিন বাড়ি ছেড়ে অন্যত্র থাকার পর দু’দিন আগে বাড়ি ফিরেছিলেন। আর আজ বৃহস্পতিবার ভোরে নৃশংস ভাবে খুন হলেন নারকেলডাঙ্গার যুবক।

প্রতিবেশী যুবক শাহিদের সঙ্গে প্রায় ২০ দিন ধরে বিভিন্ন কারণে অশান্তি চলছিল নারকেলডাঙ্গা থানা এলাকার ১১ বাই ২ এইচ হারসি স্ট্রিটের বাসিন্দা ৩৬ বছরের ইমামুদ্দিন আনসারি এবং তাঁর স্ত্রীর।

আরও পড়ুন: Kolkata High Court| CBI in Sandeshkhali: 'সন্দেশখালিতে সিবিআই তদন্ত সঠিক পথেই', রিপোর্ট দেখে সার্টিফিকেট প্রধান বিচারপতির!

জানা গিয়েছে একাধিকবার তাঁকে প্রাননাশের হুমকি দিয়েছে শাহিদ। এই অভিযোগ করা হয়েছে মৃতের পরিবারের তরফে। মাঝে কিছু দিন ইমামুদ্দিন বাড়ি ফিরছিল না। কিন্তু দু’দিন আগে তাঁর বাড়ির সামনে লাগানো সিসিটিভি ক্যামেরা শাহিদ এর ঘনিষ্ঠ কিছু যুবক উপড়ে ফেলে দেয়।

স্ত্রীর ফোন পেয়ে ইমামুদ্দিন বাড়ি ফেরেন। তখনও শাহিদের সঙ্গে তাঁর একপ্রস্থ অশান্তি হয়। এরই জেরে আজ সকালে তিনি বাড়ি থেকে বেরোনোর পর তাঁকে ট্র্যাক করে প্রায় ৫০ মিটার দৌড় করিয়ে শিয়ালদহ ডিআরএম অফিসের সামনে রাস্তায় পিটিয়ে এবং কুপিয়ে খুন করা হয় বলে অভিযোগ।

আরও পড়ুন: TMC: ৩ সপ্তাহেই ভিউ ৫কোটি! সোশ্যালে ভাইরাল তৃণমূলের 'গর্জন'!

ইমামুদ্দিনের নিথর এবং ক্ষতবিক্ষত দেহ সকালে পুলিস শিয়ালদহ ডিআরএম অফিসের সামনের রাস্তা ১ নম্বর কাইজার স্ট্রিট থেকে উদ্ধার করে।

নারকেলডাঙ্গা থানা ইতিমধ্যেই ২ যুবককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। বাকি অভিযুক্তদের খোঁজ চলছে বলে পুলিস সূত্রের খবর। তবে মূল অভিযুক্ত শাহিদ ঘটনার পর থেকেই পলাতক।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.