Partha Chetterjee | Arpita Mukherjee: টাকা কার? 'বান্ধবী' অর্পিতাকে নিয়ে আদালতে প্রথমবার মুখ খুললেন পার্থ!

একইসঙ্গে অর্পিতার ফ্ল্যাট থেকে উদ্ধার হওয়া টাকা নিয়েও আদালতে মুখ খুললেন পার্থ চট্টোপাধ্য়ায়।

Updated By: Apr 30, 2024, 07:51 PM IST
Partha Chetterjee | Arpita Mukherjee: টাকা কার? 'বান্ধবী' অর্পিতাকে নিয়ে আদালতে প্রথমবার মুখ খুললেন পার্থ!

অর্ণবাংশু নিয়োগী: এসএসসি নিয়োগ দুর্নীতি মামলায় প্রায় ২ বছর হতে চলে জেলে প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্য়ায়। তাঁর সঙ্গেই এই শিক্ষা নিয়োগ দুর্নীতি মামলায় ইডির হাতে গ্রেফতার তাঁর ঘনিষ্ঠ বান্ধবী বলে পরিচিত অর্পিতা মুখোপাধ্য়ায়। অর্পিতা মুখোপাধ্য়ায়ের ফ্ল্যাট থেকেই উদ্ধার হয় কাঁড়ি কাঁড়ি টাকার পাহাড়। সেইসঙ্গে প্রচুর সোনাও। কিন্তু এতকিছুর পরেও এতদিন অর্পিতার বিষয়ে মুখে কুলুপ এঁটেইছিলেন পার্থ চট্টোপাধ্য়ায়। তবে এবার 'বান্ধবী' অর্পিতাকে নিয়ে মুখ খুললেন পার্থ চট্টোপাধ্যায়। এদিন আদালতে 'বান্ধবী' অর্পিতাকে নিয়ে আদালতে প্রথমবার মুখ খোলেন পার্থ চট্টোপাধ্য়ায়!

আদালতে পার্থ চট্টোপাধ্য়ায়ের হয়ে তাঁর আইনজীবী দাবি করেন, "অর্পিতার সঙ্গে পরিচয় ছিল। কিন্তু তার ফ্ল্যাট থেকে উদ্ধার হওয়া টাকা আমার নয়।" যদিও প্রথমদিকে পার্থ চট্টোপাধ্যায় ইডি-র জেরায় দাবি করেছিলেন যে তিনি অর্পিতাকে চেনেন না। এদিন আদালতে তার ১৮০ ডিগ্রি উলটো কথা-ই বললেন। তবে এদিনও নিয়োগ দুর্নীতি মামলায় জামিন মেলেনি পার্থ চট্টোপাধ্যায়ের। জামিন না মঞ্জুর করে দিয়েছে কলকাতা হাইকোর্ট। ১ বছর ৯ মাস হেফাজতে আছেন প্রাক্তন শিক্ষামন্ত্রী। ২০২২-এর জুলাইতে পার্থ চট্টপাধ্যায়কে নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেফতার করে ইডি। তারপরই তাঁদের একের পর এক সম্পত্তির খতিয়ান সামনে আসতে থাকে। যা দেখে চোখ কপালে ওঠে সবার। তবে এতদিন অর্পিতাকে নিয়ে আদালতে কোনও কথা বলেননি পার্থ চট্টোপাধ্য়ায়।

একবার অবশ্য ভাইরাল হয়ে যায় জেলবন্দি অবস্থাতেই পার্থ-অর্পিতার অনস্ক্রিন প্রেম। পার্থ চট্টোপাধ্যায়ের আইনজীবী তাঁর মেডিকেল সংক্রান্ত বিষয়ে সাবমিশন করছিলেন। সেই সময়েই কোর্টের ভিতরের স্ক্রিনে দেখা যায় পার্থ এবং অর্পিতাকে। স্ক্রিনেই চলল ‘খুলে-আম’ খুনসুটি। অর্পিতার দিকে লাভ সাইন দেখান পার্থ। উত্তরে হাসেন অর্পিতাও। আবার অর্পিতাকে দুষ্টুমি করে জিভ ভেঙান পার্থ চট্টোপাধ্যায়। হেসে গড়িয়ে পড়েন অর্পিতা। আবার একসময় অর্পিতাকে কপট বকুনিও দেন পার্থ চট্টোপাধ্যায়। দুজনেই দুজনকে ইশারা করে জানতে চান ভালো আছেন কিনা। দুজনেই জানান ভালো আছেন। তারপর পার্থ  ইশারা করে অর্পিতার কাছে জানতে চান খেয়েছে কিনা। অর্পিতাও পালটা জিজ্ঞেস করেন খাওয়ার বিষয়ে। হাত দিয়ে অর্পিতাকে নিজের নীল রঙের ফতুয়া দেখান পার্থ। তা দেখে অর্পিতা আবার মাথা নেড়ে সম্মতি জানান। পার্থর গোঁফ দেখে ভালো লাগছে বলেও ইশারা করেন অর্পিতা। 

আরও পড়ুন, SSC: ২৬ হাজার চাকরিহারা শিক্ষকের মধ্যে থেকে 'যোগ্য-অযোগ্য' কীভাবে বাছবে কমিশন?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.