Living Nostradamus: '৩ দিনের নিকষ অন্ধকার!' লিভিং নস্ট্রাডামাসের ২০২৪ নিয়ে নয়া ভবিষ্যদ্বাণীতে প্রমাদ গুনছে সবাই...

কবে, কোন ৩ দিন, কীসের অন্ধকার, কেন অন্ধকার, সেই বিষয়ে অবশ্য কিছু-ই খোলসা করেননি! আসন্ন 'বিপদ' আঁচ করে প্রমাদ গুনছে সবাই।

Updated By: May 2, 2024, 06:09 PM IST
Living Nostradamus: '৩ দিনের নিকষ অন্ধকার!' লিভিং নস্ট্রাডামাসের ২০২৪ নিয়ে নয়া ভবিষ্যদ্বাণীতে প্রমাদ গুনছে সবাই...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এর আগে অক্ষরে অক্ষরে মিলিয়ে দিয়েছেন অতিমারী কোভিড নিয়ে ভবিষ্যদ্বাণী। মিলিয়ে দিয়েছেন রাণী এলিজাবেথের মৃত্যু নিয়ে করা ভবিষ্যদ্বাণী। এমনকি এলন মাস্ক যে টুইটার কিনবেন! সেই ভবিষ্যদ্বাণীও মিলিয়ে দিয়েছেন তিনি। এবার ২০২৪ সাল নিয়ে নয়া ভবিষ্যদ্বাণী লিভিং নস্ট্রাডামাসের। আর তাতেই প্রমাদ গুনছে তামাম বিশ্ববাসী।

ব্রাজিলের বাসিন্দা অ্যাথোস সালোম নামে এক যুবক। বিশ্বের মানুষের কাছে তিনি-ই পরিচিত লিভিং নস্ট্রাডামাস বলে। এবার ২০২৪ নিয়ে তাঁর নয়া ভবিষ্যদ্বাণীতে তিনি '৩ দিনের নিকষ অন্ধকার' সম্পর্কে মানুষকে সতর্ক করেছেন। লিভিং নস্ট্রাডামাস বলছেন, ২০২৪ সালে পৃথিবীকে ৩ দিন এক ঘন গাঢ় অন্ধকার গ্রাস করবে। কিন্তু কবে, কোন ৩ দিন, কীসের অন্ধকার, কেন অন্ধকার, সেই বিষয়ে অবশ্য তিনি কিছু-ই খোলসা করেননি! ফলে সবাই এক অজানা ভয়ে আশঙ্কিত। আসন্ন 'বিপদ' আঁচ করে প্রমাদ গুনছে সবাই।

পাশাপাশি সালোম আরও বলছেন, ইরান-ইসরায়েল মধ্যে সংঘর্ষের জেরে উত্তেজনা ক্রমবর্ধমান। তারমধ্যেই ঘটবে অস্ত্র পরীক্ষা। একইসঙ্গে তিনি আরও ভবিষ্যদ্বাণী করেছেন যে, AI বা কৃত্রিম বুদ্ধিমত্তা আগামী বছরগুলিতে গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে চলেছে। এমনকি বিশ্ব শান্তিরক্ষায় AI যেমন হাতিয়ার হতে পারে, ঠিক তেমনই কৃত্রিম বুদ্ধিমত্তা নতুন সংঘর্ষে প্ররোচনা দিতে পারে বলেও মন্তব্য করেছেন তিনি। তাঁর কথায়, এআই উন্নত ধরনের অস্ত্র পরীক্ষায় সহায়তা করবে। লিভিং নস্ট্রাডামাস অ্যাথোস সালোম আরও বলেছেন যে, "মার্কিন যুক্তরাষ্ট্র সহ উন্নত দেশগুলি নিজের দেশের নিরাপত্তার লক্ষ্যে নীরবে EMP প্রযুক্তির অগ্রগতি করছে।"

এখানে বলে রাখি, অ্যাথোস সালোম আগেই ভবিষ্যদ্বাণী করেছিলেন যে AI "মৃতদের সঙ্গে কথা বলতে" আমাদের সাহায্য করবে। একসময় যা ছিল বিজ্ঞানে কল্পকাহিনীর মতো বা বলা ভালো কল্পবিজ্ঞানের মত! এখন তা আমাদের দৈনন্দিন জীবনে ঢুকে পড়েছে। যেখানে উদাহরণ স্বরূপ, AI ব্যবহার করে প্রয়াত গায়ককে দিয়ে গান গাওয়ানোর মতো বিষয়ও সামনে এসেছে।

আরও পড়ুন, Jamuria: হঠাৎ আকাশ থেকে 'উড়ে এসে' পড়ল বাড়ির গায়ে! তারপর যে ভয়ংকর কাণ্ড ঘটল...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.