Delhi Shocker: বউয়ের হাতে রান্না খাক, গল্প কেন করবে! ডিনারে ডেকে রাগে বন্ধুর গলার নলি...

New Delhi: বন্ধুকে হত্যা করার অভিযোগে একজন ৩৯ বছর বয়সী ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। পুলিসের বক্তব্য অনুযায়ী, ওই ব্যক্তির বন্ধু তাঁর স্ত্রীর সঙ্গে কথা বলেছিল তাই এই ক্ষোভ।

Updated By: May 2, 2024, 02:59 PM IST
Delhi Shocker: বউয়ের হাতে রান্না খাক, গল্প কেন করবে! ডিনারে ডেকে রাগে বন্ধুর গলার নলি...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: উত্তর দিল্লির পুরানো লাজপত রাই বাজারে বন্ধুকে হত্যা করার অভিযোগে একজন ৩৯ বছর বয়সী ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। পুলিসের বক্তব্য অনুযায়ী, ওই ব্যক্তির বন্ধু তাঁর স্ত্রীর সঙ্গে কথা বলেছিল। অভিযুক্তের নাম গুলাব ঝা।
"শনিবার দুপুর ১২ টা বেজে ৩৪ মিনিটে, লাল কেল্লার কাছে পুরানো লাজপত রায় মার্কেটের ছাদে একজন ব্যক্তির অজানা লাশ পড়ে থাকার বিষয়ে কোতোয়ালি থানায় তথ্য পাওয়া যায়। একটি দলকে ঘটনাস্থলে পাঠানো হয়েছিল এবং তাঁরা দেখতে পায় যে একজন ব্যক্তির দেহ পড়ে আছে। তাঁর মাথায়, শরীরে এবং ঘাড়ে গভীর ক্ষত নিয়ে রক্তাক্ত অবস্থায় পড়ে ছিল সে।”, বলেছেন ডেপুটি কমিশনার অফ পুলিস (উত্তর) এম কে মীনা। অভিযুক্তকে ধরতে পুলিস ২০০ টি সিসিটিভি ফুটেজ স্ক্যান করেছে।

আরও পড়ুন: Vande Metro: ১ ঘণ্টায় পাড়ি দেবে ১৩০ কিমি, বন্দে ভারতের পর বন্দে মেট্রো!
একটি এফআইআর নথিভুক্ত করা হয়েছে এবং এই বিষয়ে আরও তদন্ত শুরু হয়েছে বলে পুলিস জানিয়েছে। 
"মামলাটি উদ্ধার জন্য তিনটি পৃথক দল গঠন করা হয়েছে। দল গুলি প্রায় ২০০ টি সিসিটিভি ফুটেজ পরীক্ষা করেছে। নিহত ব্যক্তিকে মনোজ কুমার গুপ্ত নামের এর ব্যক্তি হিসাবে চিহ্নিত করা হয়েছে, যিনি বিভিন্ন দোকানদারদের জন্য কার্টন প্যাকিংয়ে নিযুক্ত ছিলেন" বলেছেন ডিসিপি। 
অভিযুক্ত গুলাব ঝা জিজ্ঞাসাবাদের সময় প্রকাশ করেছেন যে, তাঁর বন্ধু প্রায়শই তাঁর স্ত্রীর সঙ্গে কথা বলত।
"তাঁর বন্ধুর কাজে ক্ষুব্ধ হয়ে, তিনি গুপ্তাকে মদ্যপান করার জন্য ডেকেছিলেন এবং পানীয়ের টাকা ভাগাভাগি নিয়ে দুজনের মধ্যে মৌখিক ঝগড়া শুরু হয় এবং সে তাঁর বন্ধুকে তাঁর স্ত্রীর থেকে দূরে থাকার হুমকি দিয়েছিল" ডিসিপি বলেছেন। 
"উত্তপ্ত তর্ক, হাতাহাতিতে রূপান্তরিত হয় এবং কাছেই পড়ে থাকা একটি ইট দিয়ে তিনি মৃতকে আঘাত করেন। যেহেতু গুপ্ত প্রচণ্ড নেশাগ্রস্ত ছিলেন, তাই তার মাথা মেঝেতে আঘাত করে। তারপরে, তিনি পাশে পড়ে থাকা কাঁচের বোতলের টুকরো নিয়ে গুপ্ত-র ঘাড় বারবার কেটে দেন। তিনি তাঁর ফোনও কেড়ে নিয়েছেন” তিনি যোগ করেছেন।

আরও পড়ুন:PM Modi | Covid Vaccine Certificate: কোভিশিল্ড বিতর্কের মধ্যেই কোভিড টিকার শংসাপত্র থেকে ভ্যানিশ মোদীর মুখ!
পুলিস পরে মামলায় ২০১ (অপরাধের প্রমাণ হারিয়ে ফেলা বা পর্দার অপরাধীকে মিথ্যা তথ্য দেওয়া) এবং ৩৮২ (চুরি করার জন্য মৃত্যু, আঘাত বা সংযম করার জন্য প্রস্তুতির পর চুরি) ধারা যুক্ত করেছে।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.