Madhyamik 2024: ভিড়ে ওয়েবসাইট বিগড়ে গিয়েছে? যে ভাবে মুহূর্তে জানতে পারবেন মাধ্যমিকের রেজাল্ট...

WBBSE Class 10th Result: ফলাফল ঘোষণার সঙ্গে সঙ্গে ওয়েবসাইটগুলি সাধারণত ক্র্যাশ হয়ে যায় বা কোনওভাবে শিক্ষার্থীরা তাদের ফলাফল পরীক্ষা করতে সক্ষম হয় না। এই ক্ষেত্রে, কী করবেন জেনে নিন। 

Updated By: May 2, 2024, 08:58 AM IST
Madhyamik 2024: ভিড়ে ওয়েবসাইট বিগড়ে গিয়েছে? যে ভাবে মুহূর্তে জানতে পারবেন মাধ্যমিকের রেজাল্ট...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আর কিছুক্ষণের অপেক্ষা। তারপরেই জীবনের প্রথম বড়ো পরীক্ষার ফলাফল পাবেন হাতে। ইতিমধ্যেই সমস্ত প্রস্তুতু তুঙ্গে। পশ্চিমবঙ্গ মাধ্যমিক শিক্ষা বোর্ড (WBBSE) নিশ্চিত করেছে যে তারা আজ সকাল ৯ টায় ফলাফল ঘোষণা করবে। ঘোষণার পরে শিক্ষার্থীরা অফিসিয়াল সাইট- wbresults.nic.in এবং wbbse.wb.gov.in থেকে তাঁদের মার্কশিট ডাউনলোড করতে পারে।

আরও পড়ুন: আজ সকাল ৯টায় মাধ্যমিকের ফলাফল! কোথায় কখন কীভাবে রেজাল্ট দেখবেন?
প্রার্থীরা অনলাইনে মার্ক শীট ডাউনলোড করতে অফিসিয়াল ওয়েবসাইট - wbresults.nic.in-এ যেতে হবে। হাইলাইট করা লিঙ্ক 'পশ্চিমবঙ্গ মাধ্যমিক ফলাফল 2024'- এর জন্য সন্ধান করলেই দেখতে পাবেন ফলাফল। শিক্ষার্থীরা ভবিষ্যতে ব্যবহারের জন্য এই সাইট থেকেই এটি ডাউনলোড করতে পারে।
ফলাফল ঘোষণার সঙ্গে সঙ্গে ওয়েবসাইটগুলি সাধারণত ক্র্যাশ হয়ে যায় বা কোনওভাবে শিক্ষার্থীরা তাদের ফলাফল পরীক্ষা করতে সক্ষম হয় না। এই ক্ষেত্রে, প্রার্থীদের এসএমএসের মাধ্যমে তাদের মার্ক চেক করার একটি বিকল্প রয়েছে। মেসেজটি শুধুমাত্র প্রদত্ত প্যাটার্নে পাঠাতে হবে-WB10rollnumber এবং 56263 বা 56070 এ পাঠানো হবে। মেসেজটি পাঠানোর সাথে সাথে WBBSE বোর্ড আপনার মোবাইল নম্বরে ফলাফল ফেরত পাঠাবে।

আরও পড়ুন: Bengal Weather Update: বাংলার বাতাসে ঢুকল জলীয়বাষ্প, সপ্তাহ শেষের আগেই নামা শুরু পারদের

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.