Mamata Banerjee: গ্রীষ্মের তীব্র দহনজ্বালা! 'নির্বাচন যেন চলছে তো চলছেই', কমিশনকে তোপ মমতার...

বাংলায় এবার সাত দফায় লোকসভা নির্বাচন। প্রথম দু'দফায় ভোট শেষ। ৭ মে তৃতীয় দফা। সেদিন ভোট হবে মালদা উত্তর ও মালদা দক্ষিণ কেন্দ্রে। সঙ্গে মুর্শিদাবাদ ও জঙ্গিপুরেও। মালদা উত্তরে তৃণমূল প্রার্থীর সমর্থনে প্রচারে দলনেত্রী। হরিশ্চন্দ্রপুরে নির্বাচনী জনসভা।  

Updated By: Apr 30, 2024, 05:20 PM IST
Mamata Banerjee: গ্রীষ্মের তীব্র দহনজ্বালা! 'নির্বাচন  যেন চলছে তো চলছেই', কমিশনকে তোপ মমতার...

জি ২৪ ঘণ্টা ডিডিটাল ব্যুরো; গোটা রাজ্য়ে এখন তপ্ত কড়াই। তীব্র দাবদাহে নাজেহাল সাধারণ মানুষ।  'নির্বাচন  যেন চলছে তো চলছেই', মালদহে কমিশন নিশানা করলেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। বললেন, 'এবারে গরমটা একটু বেশি মাত্রায় পড়েছে। ৩ মাস ধরে নির্বাচন চলছে। আমি তো একমাস ধরে বাড়ির বাইরে আছি। আরও একমাস আমাকে টানতে হবে'।

আরও পড়ুন:  Yogi Adityanath: 'মুসলিমদের সংরক্ষণের পক্ষে ওকালতি ভারতকে ফের ভাগ করার সমান, বাংলা কি মানবে?'

বাংলায় এবার সাত দফায় লোকসভা নির্বাচন। প্রথম দু'দফায় ভোট শেষ। ৭ মে তৃতীয় দফা। সেদিন ভোট হবে মালদা উত্তর ও মালদা দক্ষিণ কেন্দ্রে। সঙ্গে মুর্শিদাবাদ ও জঙ্গিপুরেও।

মালদহ উত্তরে এবার তৃণমূল প্রার্থী রাজ্যের প্রাক্তন পুলিসকর্তা প্রসূন বন্দ্য়োপাধ্যায়। তাঁর সমর্থনে এবার প্রচারে খোদ তৃণমূলনেত্রী। এদিন হরিশ্চন্দ্রপুরে নির্বাচন জনসভা করলেন মমতা। তিনি বলেন, 'তৃণমূল কংগ্রেস যেদিন থেকে তৈরি হয়েছে, মালদা জেলায় এই যে দুটো  আসন আছে। এই দুটো লোকসভা আসন কোনওদিনই আমরা পাইনি। এবার কী বদলানো যায় না? পাল্টানো যায় না? আমাদের লড়াই তো দেখেছেন, কীভাবে আমরা লড়ছি'।

গতবার লোকসভা ভোটে মালদহ উত্তর কেন্দ্রটি গিয়েছিল বিজেপি দখলে। মালদা দক্ষিণে জিতেছিলেন কংগ্রেসে আবু হাসেম খান চৌধুরী। মমতা বলেন,  সিপিএমের অত্যাচারও দেখেছেন। কংগ্রেস আর সিপিএমের বাংলায় জোট হয়েছে। সিপিএমের সঙ্গে আমার কাজ করা সম্ভব নয়। সিপিএম-কংগ্রেসের জোট নয়, তৃণমূলের জোট, মা-মাটি-মানুষের জোট, যাঁরা বিজেপিতে হারাতে পারে, এবং হারাবে'। 

আরও পড়ুন:  Lok Sabha Election 2024 | Malda: স্বাধীনতার ৭৫ বছর পরেও গদাইচর যে-তিমিরে সেই তিমিরেই কেন?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.