Dev: যত মানুষের ভোট পাব, ঘাটালে ততগুলো গাছ লাগাব: দেব

দেব জানান যেভাবে দিন দিন গরম বাড়ছে তাতে নিজেদের এলাকার চারিদিকে গাছ লাগানো দরকার। দেব আরও একটি শপথ গ্রহণ করেন যে এই নির্বাচনে তার জয় হোক বা না হোক যতগুলি ভোট তৃণমূল কংগ্রেস পাবে ততগুলি গাছ তিনি, ঘাটাল লোকসভায় জুড়ে লাগাবেন।

Updated By: May 2, 2024, 11:42 AM IST
Dev: যত মানুষের ভোট পাব, ঘাটালে ততগুলো গাছ লাগাব: দেব

চম্পক দত্ত: আর পাঁচটা নেতার থেকে তিনি যে আলাদা। এর নজির এর আগেও বহুবার দিয়েছেন দেব। আর সেই একই পথে হেঁটে বৃহস্পতিবার মনোনয়নপত্র জমার দিন সাত সকালেই রক্তদান শিবিরে রক্ত দান করে আরেকটি নজির গড়লেন ঘাটাল লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী দীপক অধিকারী ওরফে দেব।

ঘাটাল লোকসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থী দীপক অধিকারী ওরফে দেবের উদ্যোগে ঘাটালের খড়ার শহরে দলপতিপুরে স্বয়ম্বর লজে রক্তদান শিবিরের আয়োজন করা হয়। সাত সকালে সেখানে রক্তদান করে মনোনয়ন পত্র জমার উদ্দেশ্যে রওনা দিলেন ঘাটালের তৃণমূল কংগ্রেসের প্রার্থী দীপক অধিকারী ওরফে দেব।

এর পাশাপাশি দেব জানান যেভাবে দিন দিন গরম বাড়ছে তাতে নিজেদের এলাকার চারিদিকে গাছ লাগানো দরকার।

আরও পড়ুন: Madhyamik Result 2024: ৯০% পাবে না, ফল বেরনোর আগেই টেনশনে আত্মঘাতী মাধ্যমিক পরীক্ষার্থী

এদিন রক্তদান শিবির থেকেই দেব আরও একটি শপথ গ্রহণ করেন যে এই নির্বাচনে তার জয় হোক বা না হোক যতগুলি ভোট তৃণমূল কংগ্রেস পাবে ততগুলি গাছ তিনি, ঘাটাল লোকসভায় জুড়ে লাগাবেন। একই সঙ্গে তিনি বিরোধীদেরকেও এই কাজে আহ্বান জানান। 

অন্যদিকে শ্রীরামপুরের বিধায়ককে দেখলেই নাকি ‘ভীষণ রিয়্যাক্ট’ করছেন মহিলারা, কাঞ্চনকে প্রচার গাড়ি থেকে নামিয়ে এমনই মন্তব্য করেছিলেন কল্যাণ বন্দ্য়োপাধ্যায়। এরপরই দেবের প্রচারে দেখা মিলল কাঞ্চন মল্লিকের।

দেবের ডাকে ঘাটাল কেন্দ্রে হাসিমুখে প্রচার চালালেন কাঞ্চন মল্লিক। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই লাইক-কমেন্টের বন্যা। অসৌজন্যের মরুভূমিতে একটুকরো মরুদ্যানের মত বিদায়ী সাংসদ দেব।

আরও পড়ুন: Dilip Ghosh: '৪ জুনের পর পিসি ভাইপো দরজা খুলে বসে থাকবে আর কেউ থাকবে না', বর্ধমানে বিস্ফোরক দিলীপ

তৃতীয়বার কাঞ্চন মল্লিকের বিয়ে নিয়ে কম চর্চা হয়নি। সোশ্যাল মিডিয়ায় একাংশ নেটাগরিক বিভিন্নভাবে কাঞ্চন ও তাঁর স্ত্রী শ্রীময়ী চট্টোরাজকে আক্রমণ করেন। তারপরেই কল্যাণের বিতর্কিত মন্তব্য।

কাঞ্চন এদিন তাঁর ও দেবের প্রচারের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে কাঞ্চন ক্যাপশনে লেখেন, ঘাটাল লোকসভা কেন্দ্রে সাংসদ হিসাবে দেবের হ্যাটট্রিক কামনা করি।

দেব সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, ‘আমি গোটা ঘটনাটা টিভিতে দেখেছি। পুরো বিষয়টা যেভাবে হয়েছে, ঠিক হয়নি। একজন প্রার্থীর নিশ্চয়ই অধিকার আছে তাঁর গাড়িতে কে থাকবেন আর কে থাকবে না ঠিক করার। তবে আমার মনে হয়,কাঞ্চন মল্লিক যদি আমার প্রচারে থাকেন, তাহলে আমার ভোট বাড়বে।’

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.