Dev: হিরণের কটু কথায় হাসলেন দেব, বললেন: 'ওঁর সত্যিকারের ভালোবাসার মানুষের প্রয়োজন’

মেদিনীপুর শহরের ফেডারেশন হল থেকে কর্মী সমর্থকদেরকে নিয়ে মিছিল করে হুড খোলা গাড়িতে এসে নমিনেশন জমা দিলেন ঘাটাল লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী দীপক অধিকারী। নীল সাদা বেলুনে পরিবৃত হয়ে মিছিল করলেন এবং তারপরে নমিনেশন জমা দিলেন তিনি।

Updated By: May 2, 2024, 02:58 PM IST
Dev: হিরণের কটু কথায় হাসলেন দেব, বললেন: 'ওঁর সত্যিকারের ভালোবাসার মানুষের প্রয়োজন’
নিজস্ব চিত্র

চম্পক দত্ত: ‘হিরন ভালো ছেলে। ও জিততে চায়, ওকে শুভেচ্ছা রইল’। এরকমই বক্তব্য ঘাটাল লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী দীপক অধিকারী তথা অভিনেতা দেবের।

মেদিনীপুর শহরের ফেডারেশন হল থেকে কর্মী সমর্থকদেরকে নিয়ে মিছিল করে হুড খোলা গাড়িতে এসে নমিনেশন জমা দিলেন ঘাটাল লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী দীপক অধিকারী।

নীল সাদা বেলুনে পরিবৃত হয়ে মিছিল করলেন এবং তারপরে নমিনেশন জমা দিলেন তিনি।

আরও পড়ুন: Madhyamik Result 2024: পড়াশোনার পাশাপাশি ক্রিকেট খেলতে, তবলা বাজাতেও ভালোবাসে সাম্য...

নমিনেশন শেষ করে সাংবাদিকদের মুখোমুখি হয়ে হিরণ প্রসঙ্গে বলতে গিয়ে দেব যেমন শুভেচ্ছা জানিয়েছেন হিরনকে, পাশাপাশি কটাক্ষও করেছেন বিজেপি প্রার্থীকে।

তিনি বলেন, ‘ও ভালো ছেলে। ভোটে দাঁড়িয়েছে, জিততে চায়। ওকে শুভেচ্ছা রইল’। পাশাপাশি একই সময়ে হিরণকে কটাক্ষ করে বলেছেন, ‘হিরন অনেক জ্ঞানীগুণী মানুষ ওকে কোনও বার্তা দিতে হবে না। ও সবজান্তা’।

দেব আরও বলেন, ‘ঠাকুরের কাছে প্রার্থনা করব ওকে একটু সৎ বুদ্ধি দিন। এখন উনি অনেক অশান্তির মধ্যে আছেন, ওনার বক্তব্যে তা পরিষ্কার। ওনার সত্যিকারের ভালোবাসার মানুষের প্রয়োজন’।

আরও পড়ুন: TMC BJP Workers: তুলো গাছ নিয়ে বচসা, বিজেপি কর্মীকে মারধরে অভিযুক্ত তৃণমূল প্রধানের স্বামী

পাশাপাশি দেব আরও বলেছেন, ‘মানুষ নমিনেশন দিতে আসার আগে মন্দিরে যান, মসজিদে যান, আর বর্তমান সময়ে এই প্রচন্ড দাবদাহে রক্তের প্রয়োজন তাই রক্তদানের পরে আমি নমিনেশন করতে এসেছি’।

পাশাপাশি জানিয়েছেন যে তিনি যত ভোট পাবেন তত গাছ লাগাবেন ঘাটালে।

ঘাটাল লোকসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থী দীপক অধিকারী ওরফে দেবের উদ্যোগে ঘাটালের খড়ার শহরে দলপতিপুরে স্বয়ম্বর লজে রক্তদান শিবিরের আয়োজন করা হয়। সাত সকালে সেখানে রক্তদান করে মনোনয়ন পত্র জমার উদ্দেশ্যে রওনা দিলেন ঘাটালের তৃণমূল কংগ্রেসের প্রার্থী দীপক অধিকারী ওরফে দেব।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.